1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ডেঙ্গু রোগের চিকিৎসার জন্য পর্যাপ্ত ব্যবস্থা করা হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

  • আপডেট টাইম : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১৪৬ বার পঠিত

অনলাইন ডেস্ক::স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দেশে দুই শতাধিকের বেশি মানুষ এ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেনএ স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে এ রোগ মোকাবিলায় প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রতিটি হাসপাতালে ডেঙ্গু রোগের চিকিৎসার জন্য পর্যাপ্ত ব্যবস্থা করা হয়েছে।

আজ শনিবার (১২ নভেম্বর) দুপুরের দিকে সদর উপজেলার গড়পাড়া শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে উপকারভোগী পরিবারের মধ্যে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এশিয়ায় ডেঙ্গু অনেক বেড়ে গেছে, বাংলাদেশেও বাড়ছে। আপনারা জানেন, এডিস মশার কামড়েই ডেঙ্গু রোগ হয়। এ কারণে এডিস মশা নিধন করতে হবে।

মন্ত্রী বলেন, সরকার সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে কিন্তু বিএনপি-জামায়াত মানুষের পাশে দাঁড়ায়নি। সারাবিশ্ব যখন দুর্যোগের মধ্যে রয়েছে ঠিক ওই সময় বাংলাদেশের মানুষের দুর্যোগ বাড়াতে চাচ্ছে এই দুটি দল।

তিনি বলেন, আমরা সেই ধরনের দল চাই না যারা গ্রেনেড হামলা করে, যারা সারাদেশে সিরিজ বোমা হামলা চালায়, যারা অগ্নি-সন্ত্রাস করে, মানুষকে পুড়িয়ে মারে সে অবস্থায় দেশের মানুষ আর যেতে চায় না।

জেলা প্রশাসক আব্দুল লতিফের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন মোয়াজ্জেম আলী খান চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ইমতিয়াজ মাহবুব, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতিশ্বর পাল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকারসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..